1. admin@bazzrokolom.com : bazzrokolom.com :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

এবার করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন।

  • প্রকাশিত: রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

পারভেজ কৌশিক: অমিতাভ বচ্চনের শরীরে করোনার মৃদু লক্ষণ থাকলেও তার অবস্থা স্থিতিশীল। বর্তমানে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে আইসোলেশনে আছেন তারা।  

এবার করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চন। 

অমিতাভ বচ্চনের শরীরে করোনার মৃদু লক্ষণ থাকলেও তার অবস্থা স্থিতিশীল। বর্তমানে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে আইসোলেশনে আছেন তারা।  

গণমাধ্যমকে এই তথ্য জানান নানাবতী হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা। 

শনিবার রাত ১০টায় হাসপাতাল থেকে অমিতাভ বচ্চন টুইট করে বলেন,  ‘আমার কোভিড টেস্ট পজিটিভ। পরিবার ও বাড়ির সহায়কদের পরীক্ষা হয়েছে। অপেক্ষায় আছি রেজাল্টের’।

এর এক ঘণ্টা পরই জানা গেল, ছেলে অভিষেক বচ্চনও কোভিড টেস্ট পজিটিভ এসেছে। রাত এগারোটা সাতান্নয় টুইট করে অভিষেক বলেন, ‘আমার ও বাবার সকালে কোভিড টেস্ট পজিটিভ হয়। সামান্য উপসর্গ নিয়ে আমরা হাসপাতালে ভর্তি হয়েছি। আমরা সব কর্তৃপক্ষকে জানিয়েছি, আমাদের পরিবার ও সহায়কদের পরীক্ষা করার জন্য। আমি অনুরোধ করছি, সবাই শান্ত থাকুন। কেউ আতঙ্কিত হবেন না। ধন্যবাদ’।

এদিকে মুম্বইয়ে বচ্চন পরিবারের দুইটি আবাসস্থল জলসা এবং প্রতীক্ষা সিল করে দিচ্ছে পৌরসভা।

এর আগে বলিউডের করন জোহর, জাহ্নবী কপূর, আমির খানের পরিচারকদের করোনা হওয়ার খবর মিলেছিল। অভিনেত্রী রেখার বাড়িতে এক পরিচারকের করোনা ধরা পড়ায় বান্দ্রায় তার বাংলো সিল করে দেওয়া হয়।

ভারতে করোনার প্রকোপে এক নম্বরে রয়েছে মহারাষ্ট্র। শনিবার পর্যন্ত সে রাজ্যে মোট ২ লক্ষ ৩৮ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা ৯৮৯৩। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© স্বর্বস্বত্ব সংরক্ষিত
এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার